চরকুমারিয়া উচ্চ বিদ্যালয়

প্রধান শিক্ষকের বাণী

এটি একটি প্রতিষ্ঠিত সত্য যে সময়ের সাথে সাথে  চরকুমারিয়া উচ্চ বিদ্যালয়  একটি অনন্য শিক্ষার স্থান হিসাবে আবির্ভূত হয়েছে। শিক্ষায় গৌরবময় অবদানের জন্য এটি ভেদরগঞ্জ উপজেলায়  অন্যতম সেরা প্রতিষ্ঠান হিসেবে প্রশংসিত হয়েছে। এই আলোকিত প্রতিষ্ঠান পরিচালনায় আমার সম্পৃক্ততার জন্য আমি আনন্দিত বোধ করছি।

 আমাদের রয়েছে আধুনিক তথ্য ও প্রযুক্তি ভিত্তিক ক্লাসরুম, মাল্টিমিডিয়া ডিভাইস এবং ইন্টারেক্টিভ বোর্ড দিয়ে সজ্জিত শেখ রাসেল ল্যাব। আমাদের দৃষ্টিভঙ্গি হল মানসম্মত শিক্ষা নিশ্চিত করার মাধ্যমে শৃঙ্খলা, নৈতিকতা, নৈতিক মূল্যবোধ, সাংস্কৃতিক ঐতিহ্য, দেশপ্রেম, সৃজনশীলতা, ব্যবহারিক দক্ষতার অনুভূতি জাগ্রত করে আমাদের প্রিয় ছাত্রদেরকে উপযুক্ত নাগরিক হিসেবে গড়ে তোলা। আমরা শিক্ষার্থীদের সুস্থ আত্ম-সম্মান, ইতিবাচক  মনোভাব, আত্মবিশ্বাস, দায়িত্ব এবং নেতৃত্বের গুণমানের বিকাশের উপর অত্যন্ত জোর দিই এবং সর্বোপরি তাদের ভালভাবে দক্ষ মানুষ হিসেবে গড়ে তুলি যাতে তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পাঠ্যক্রম সংক্রান্ত কার্যক্রম এবং অতিরিক্ত দক্ষতা ভিত্তিক  কার্যক্রমে অংশগ্রহণ করতে পারে।মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে  চরকুমারীয়া উচ্চ বিদ্যালয়ের  ওয়েবসাইট তার অগ্রযাত্রার একটি সাক্ষ্য। এই মহৎ পদক্ষেপের অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। ওয়েবসাইট দেখার জন্য আপনাদের সকলের জন্য আমার উষ্ণ অভ্যর্থনা। আমি নিশ্চিত এই মহৎ উদ্যোগ আগামীর প্রযুক্তি নির্ভর বাংলাদেশকে শক্তিশালী করবে।

 আমি  মাননীয় প্রধান পৃষ্ঠপোষক এবং গভর্নিং বডির সম্মানিত সভাপতির প্রতি আমার হৃদয় কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের বিচক্ষণ নির্দেশনা ও পরামর্শের জন্য। আমি আশা করি চরকুমারিয়া উচ্চ বিদ্যালয়  তার শ্রেষ্ঠত্বের ধারা ধরে রাখতে, তার চলমান যাত্রা অব্যাহত রাখবে। আল্লাহ সবসময় আমাদের সাথে থাকুন।

প্রধান শিক্ষক
জসিম উদ্দিন আহমেদ
চরকুমারিয়া উচ্চ বিদ্যালয়

Scroll to Top